ভাইরাল হলো শাহরুখের সেলফিতে ক্যাটরিনা ও দীপিকা

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে শাহরুখ খানের নতুন সিনেমার শুটিং সেটে তোলা দুই সেলফি।

আনন্দ এল. রাই এর নাম নির্ধারিত না হওয়া নতুন ছবিতে একপর্দায় দেখা যাবে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে-এ খবর সবারই জানা।
এ ছবিতে রোমান্টিক ইমেজ ভেঙে প্রথমবারের মতো ‘বামন’ বা ‘ক্ষুদে-মানব’-এর চরিত্রে দেখা যাবে শাহরুখকে। বামন চরিত্রে কেমন দেখাবে ‘কিং অফ রোমান্স’ তারকা শাহরুখকে, তা জানতে আগ্রহের শেষ নেই ভক্তদের।

শোনা গেছে এ ছবির একটি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকেও। সম্প্রতি ছবির শুটিং সেটে ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে তোলা সেলফিতে দেখা গেল শাহরুখকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে তোলা দুই সেলফির ক্যাপশনে ‘রইস’ তারকা লিখেছেন, “শুটিং-এর ফাঁকে দুই সুন্দরী সহঅভিনেত্রী ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে!”

View image on Twitter

Shah Rukh Khan

@iamsrk

Hard day at work…waltzing with the lovely Katrina & a hug from beautiful Deepika. And they say actors have it easy !!!
6:58 AM – Nov 16, 2017

See Shah Rukh Khan’s other Tweets

প্রকাশের সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে সেলফি দুটি। রণবীর কাপুরের দুই সাবেক প্রেমিকা ব্যক্তিগত কারণে একে অপরকে এড়িয়ে চললেও শাহুরখের সেলফিতে দেখা গেল তাদের!

পরিচালকের পক্ষ থেকে সিনেমায় দীপিকার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে না বলা হলেও শাহরুখের সেলফি বলছে সে কথাই!
এ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর একপর্দায় দেখা যাবে ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’-এর সাড়া জাড়ানো জুটিকে।

দীপিকা পাড়ুকোনের পাশাপাশি বলিউড তারকা সালমান খান, শ্রীদেবী, কাজল, কারিশমা কাপুর ও আলিয়া ভাটকেও দেখা যাবে তারকা বহুল এ সিনেমায়।
২০১৮ সালের ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে এ ছবির।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *